Add

'লেভেল প্লেয়িং ফিল্ড দিতে হবে, উঁচু-নিচু মাঠে খেলা হয় না'

যুক্তফ্রন্ট চেয়ারম্যান ও বিকল্প ধারা বাংলাদেশ-এর প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, সংসদ ভেঙে দিন অথবা সংসদ সদস্যদের নিষ্ক্রিয় করুন। সবার জন্য লেভেল প্লেয়িং ফিল্ড দিতে হবে, উঁচু-নিচু মাঠে খেলা হয় না। 
শুক্রবার (০৯ নভেম্বর) বিকেলে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জনদলের (বিজেডি) আয়োজিত এক স্মরণ সভায় এসব কথা বলেন তিনি। 
এসময় তিনি আরো বলেন, নির্বাচন কমিশন (ইসি) এখন আর সরকারের নয়, রাষ্ট্রপতির অধীনে, সুতরাং আশা করছি কমিশন অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে সাহসী পদক্ষেপ নেবে।
এছাড়া নির্বাচন এক সপ্তাহ পিছিয়ে দেওয়ার দাবি পুনর্ব্যক্ত করে ভোটগ্রহণ ২৩ ডিসেম্বরের পরিবর্তে ৩০ ডিসেম্বর, মনোনয়নপত্র জমা দেওয়ার তারিখ এক সপ্তাহ পিছিয়ে ১৯ নভেম্বরের পরিবর্তে ২৬ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই ২২ নভেম্বরের পরিবর্তে ২৯ নভেম্বর এবং মনোনয়নপত্র প্রত্যাহার ২৯ নভেম্বরের পরিবর্তে ৬ ডিসেম্বর করার জন্য নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়েছেন বি. চৌধুরী।
বিজেডি উপদেষ্টা এ আর চৌধুরীর স্মরণে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন বিজেডি চেয়ারম্যান মাহবুবুর রহমান জয় চৌধুরী। সভায় বক্তব্য রাখেন- বিজেডির নির্বাহী চেয়ারম্যান আতিকুল ইসলাম, মহাসচিব সেলিম আহম্মেদ, ভাইস চেয়ারম্যান ক্যাপ্টেন (অব.) রফিক আহাম্মেদ, বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য আবদুর রউফ মান্নান, ইঞ্জিনিয়ার মুহম্মদ ইউসুফ, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক প্রমুখ।

No comments

Powered by Blogger.